জেনে নিন গণেশ পূজার শূভ মুহূর্ত - ডাউনলোড করুন সিদ্ধিদতা গণেশ এর ছবি - বিকাশবাংলা - Bikash Bangla

সরকারি চাকরি, নিয়োগ বিজ্ঞপ্তি, রান্নার রেসিপি, সাস্থের খবর, খবর, latest news, new job news, cooking recipe, online income, blogging tutorial, health tips

Breaking

Home Top Ad

Post Top Ad

মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

জেনে নিন গণেশ পূজার শূভ মুহূর্ত - ডাউনলোড করুন সিদ্ধিদতা গণেশ এর ছবি


বিকাশ বাংলা
Ganesh Chaturthi Time Download Lord Ganesha Picture ভাদ্র মাসে শুক্লপক্ষের চতুর্থী তিথকে গণেশ চতুর্থী হিসাবে পালন করা হয়। এই বছর ২২ আগস্ট শনিবার পালন করা হবে গণেশ চতুর্থী উৎসব। সিদ্ধিদাতা ভগবান গণেশ হলেন সুখ, সমৃদ্ধির প্রতিক।

হিন্দু বা সনাতন ধর্মমতে বলা হয় যে গণেশ ঠাকুরকে ঠিক মত পূজা দেওয়া হলে ব্যবসায় সমুহ উন্নাতি প্রাপ্ত হয়। তাই ব্যেবসাস্থলে গণেশ পূজার প্রচলন বেশী।
যিনি প্রতি দিন ত্রিসন্ধ্যায় গণেশের দ্বাদশ নাম বা স্তোত্র পাঠ করেন, তাঁর সমস্ত বাধা বিপত্তি দূর হয় তথা সমস্ত মনস্কামনা পূরণ হয়। যে বিদ্যার্থীর বিদ্যার্জনে বাধা আছে সে যদি গণেশ স্তোত্র লিখে আট জন ব্রাহ্মণকে দান করে সে গণেশের কৃপা লাভ করে তথা বিদ্যাদেবী তার প্রতি সহায় হন।
WWW.BIKASHNAGLA.COM 
শাস্ত্রমতে ভাদ্র মাসের শুক্লপক্ষের চতুর্থী তিথি তে গণেশ ঠাকুর জন্মগ্রহন করেছিলেন, তাই প্রতিবছর ওই দিনটি গণেশ চতুর্থী হিসাবে পালন করা হয়।

২০২০ গণেশ পূজার সময় -

এই বছর ২১ সে আগস্ট রাত ১১তা বেজে ২ মিনিট থেকে শুরু হবে গণেশ চতুর্থী চলবে ২২ সে আগস্ট শনিবার সন্ধ্যে ৭ টা বেজে ৫৬ মিনিট পর্যন্ত।

অমৃতযোগের সময়-

অমৃতযোগ শুরু হবে  ২২ সে আগস্ট দুপুর ১২ টা বেজে ২২ মিনিট থেকে বিকেল ৪ টে ৪৮ মিনিট পর্যন্ত।
[full_width]

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

MAIN MENU