শনিবার, ২৯ আগস্ট, ২০২০

আসতে চলেছে নতুন অতিথি, মা-বাবা হতে চলেছেন অনুস্কা শর্মা এবং ভারত ক্যাপ্টেন বিরাট কোহলি

আসতে চলেছে নতুন আতিথি, মা-বাবা হতে চলেছেন অনুস্কা শর্মা এবং ভারত ক্যাপ্টেন বিরাট কোহলি, সোশ্যাল মিডিয়াতে ছবি প্রকাশ করলেন বিরাট এবং আনুস্কা

আসতে চলেছে নতুন আতিথি, মা-বাবা হতে চলেছেন অনুস্কা শর্মা এবং ভারত ক্যাপ্টেন বিরাট কোহলি, খুশির খবর জানালেন বিরাট এবং আনুস্কা, বৃহস্পতিবার সকাল সকাল সুখবর ঘোষণা করলেন বিরাট এবং আনুস্কা জুটি। এই দিন সকালে দুজনেই তাদের সোশ্যাল মিডিয়া তে পোস্ট করে জানান-"আগামী দিনে আমরা ৩ জন হতে চলেছি, সে আসছে ২০২১  এর জানুয়ারিতে।


দুজনের একটি ছবি প্রকাশ করে  কোহলি এবং আনুস্কা লেখেন, "আর তাহলে, আমরা এখন তিনজন! সে আসছে ২০২১-এর জানুয়ারিতে"। এই একই ছবি ও একই বার্তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তারা দুজনেই।

ফেসবুক, টুইটার, ইন্সতাগ্রামে বিরাট এবং অনুস্কা তাদের নিজেদের প্রোফাইলে বিরাট এবং আনুস্কা দুজনেই লেখেন -"And then, we were three! Arriving Jan 2021"

একই ছবিতে অনুস্কার 'বেবি বাম্প' স্পষ্ট ভাবে ফুটে উঠতে দেখা যায়, 'জুনীয়র কহলি' আগমনের খবর দেখে আলোড়ন পরে যায় ভারত ক্যাপ্টেন ফ্যানেদের মধ্যে, খুসির ঝড় ওঠে বলিউড তারকাদের মধ্যেও।

আভিনন্দন জানান সচিন তেন্দুলেকর, রোহিত শর্মা, রবি শাস্ত্রী, মনোজ তিওয়ারি সহ আনেক বলিউড তারকা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

কীভাবে সরষে ইলিস রান্না করবেন - সরষে ইলিশ রান্নার রেসিপি

সরষে ইলিশ রান্নার পদ্ধতি- বন্ধুরা ইলিশ মাছ খেতে কোন বাঙালি না ভালো বাসে বলুন ? আর তাই যদি হয় সরষে দিয়ে ইলিশ তাহলে তো যে কোনও বাঙ্গালির জিভে ...