বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

বাহুবলীর পরিচালক এস এস রাজামৌলী ও তাঁর গোটা পরিবারের করোনা সংক্রমণ

বাহুবলীর পরিচালক এস এস রাজামৌলী ও তাঁর গোটা পরিবারের করোনা সংক্রমণ

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাহুবলীর পরিচালক এস এস রাজামৌলীসহ পরিবারের

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাহুবলীর পরিচালক এস এস রাজামৌলীসহ পরিবারের সবাই। হোম কোয়ারেন্টাইনেই থাকবেন রাজামৌলী। বুধবার টুইটারে এসব জানান প্রখ্যাত পরিচালক।

এস এস রাজামৌলী

রাজামৌলী জানান, কয়েকদিন যাবত জ্বরে ভুগছিলেন তিনি ও তার পরিবারের সদস্যরা

রাজামৌলী জানান, কয়েকদিন যাবত জ্বরে ভুগছিলেন তিনি ও তার পরিবারের সদস্যরা। এখন অবশ্য জ্বর কমেছে। কিন্তু সেই সময় করা কোভিড টেস্টের যেই ফলাফল এসেছে যাতে দেখা যাচ্ছে শরীরে আছে করোনা। যেহেতু তেমন কোনও লক্ষণ নেই, চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন বাড়িতে কোয়ারেন্টাইন করার বলেই জানান রাজামৌলী। এ কারনে সতর্কতা বসত হাসপাতালে ভর্তি হননি তিনি।


www.bikashbagla.com


করোনা হওয়ার ঠিক আগে  RRR বলে একটি ছবির শুটিং শুরু করছিলেন রাজামৌলী

করোনা হওয়ার ঠিক আগে  RRR বলে একটি ছবির শুটিং শুরু করছিলেন রাজামৌলী। তামিল, তেলেগু ও হিন্দি, তিনটি ভাষতে তৈরী হচ্ছে RRR ছবি। আছেন জুনিয়র এনটিআর, রাম চরণ, অজয় দেবগন ও আলিয়া ভাট। 
দুই স্বাধীনতা সংগ্রামীর জীবনগাথা হল RRR। ৪০০ কোটি টাকা বাজেটের এই ছবি মুক্তি পাওয়ার কথা আগামী বছরের ৮ জানুয়ারি। ছবির ৭৫ শতাংশ শুটিং শেষ। বাকিটা হবে হায়দরাবাদে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরে। তারমধ্যেই করোনায় আক্রান্ত হলেন রাজামৌলী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

কীভাবে সরষে ইলিস রান্না করবেন - সরষে ইলিশ রান্নার রেসিপি

সরষে ইলিশ রান্নার পদ্ধতি- বন্ধুরা ইলিশ মাছ খেতে কোন বাঙালি না ভালো বাসে বলুন ? আর তাই যদি হয় সরষে দিয়ে ইলিশ তাহলে তো যে কোনও বাঙ্গালির জিভে ...