মারা গেলেন সেনকো গোল্ড এর চেয়ারম্যান (CHAIRMEN) / প্রয়াত হলেন শঙ্কর সেন - বিকাশবাংলা - Bikash Bangla

সরকারি চাকরি, নিয়োগ বিজ্ঞপ্তি, রান্নার রেসিপি, সাস্থের খবর, খবর, latest news, new job news, cooking recipe, online income, blogging tutorial, health tips

Breaking

Home Top Ad

Post Top Ad

বুধবার, ২৯ জুলাই, ২০২০

মারা গেলেন সেনকো গোল্ড এর চেয়ারম্যান (CHAIRMEN) / প্রয়াত হলেন শঙ্কর সেন

প্রয়াত হলেন সেনকো গোল্ডের চেয়ারম্যান এবং কর্ণধার  শঙ্কর সেন তিনি All India Gem and Jewelry Domestic Council এর vice-chairman ছিলেন, মৃত্যু কালে তার বয়েস হয়েছিল ৬২ বছর । তিনি কোভীড - 19 এর কারণে হাসপাতাল এ ভর্তি ছিলেন, ২৮ জুলাই সকাল ৯.৩০ নাগাদ তিনি পরলোক গমন করেন।




প্রমোদ দাগার Secretary OF Calcutta Gem & Jewellers Welfare Association, বলেন  "Our beloved Sri Sankar Sen has left for his heavenly abode today at around 9.20 am. This is very shocking news for the entire industry."

১৯৯০ সালে তিনি যখন ব্যবসার দায়িত্ব নেন সেই সময় মাত্র ৩ টি বিপণি এর মালিক ছিল তার প্রতিস্থান সেখান থেকে তিনি সেনকো গোল্ড কে ইষ্ট ইন্ডিয়া (EAST INDIA) এর সব চাইতে বড় প্রতিষ্ঠান হিসাবে গোরে তুলেন। বর্তমানে সেনকো গোল্ড এর ১০০ টি শাখা পূর্ব ভারত সহ ভারত বর্ষের ১৪ টির বেশি রাজ্য জুড়ে ছড়িয়ে আছে। বাঙালী উদ্যোগ পতি দের কাছে শঙ্কর সেন ছিলেন উপযুক্ত আদর্শ স রূপ।

 "A dynamic personality, a visionary in his own space and complete people's person relentlessly innovative ideas to forge ahead. The void left by his demise today is irreparable," the Indian Chamber of Commerce (ICC) said, condoling his death.




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

MAIN MENU