আগস্ট মাসের চূড়ান্ত লকডাউন এর দিন গুলি জেনে নিন - পশ্চিমবঙ্গের আধিবাসিদের জন্য বিশেষ খবর - বিকাশবাংলা - Bikash Bangla

সরকারি চাকরি, নিয়োগ বিজ্ঞপ্তি, রান্নার রেসিপি, সাস্থের খবর, খবর, latest news, new job news, cooking recipe, online income, blogging tutorial, health tips

Breaking

Home Top Ad

Post Top Ad

শনিবার, ১ আগস্ট, ২০২০

আগস্ট মাসের চূড়ান্ত লকডাউন এর দিন গুলি জেনে নিন - পশ্চিমবঙ্গের আধিবাসিদের জন্য বিশেষ খবর

পশ্চিমবঙ্গের করোনা পরিস্থিতির কথা বিচার বিবেচনা করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবাংলায় আগামী ৩১ শে আগষ্ট আবদি সপ্তাহে দুইদিন করে লকডাউনের ঘোষণা করেছেন। চলতি সপ্তাহে বুধবার এবং রবিবার লকডাউন থাকবে।
পূর্বেই ঘোষণা করা হয়েছিল যে,  ৩১ শে আগষ্টের মধ্যে রাজ্যে লকডাউন যারি রাখা হবে – য়া কিন্তু তার পরেই বিভিন্ন মহল থেকে অনুরোধ আসতে শুরু করেছিলো যে ২ রা আগষ্ট এবং ৯ ই আগষ্টের লকডাউন পরিবর্তন করতে। এই পরিস্থিতিতে রাজ্য স্বরাষ্ট্র দপ্তর তাদের টুঁইটার এ জাণায় যে আগামী ২ রা আগষ্ট এবং ৯ ই আগষ্ট রবিবার ধর্মীয় উৎসব এবং আরো কীছূ গুরুত্বপূর্ণ পূর্বনির্ধারিত লকডাউনের সিদ্ধান্ত রদ করে আংশিক লোকডাউন করা হয়েছে।
কিন্তু তার কিছুক্ষন আগেই আবার রাজ্য সরকারের তরফ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রেস বিবৃতিতে জানিয়েছেন যে, কিছু সমস্যার জন্য লকডাউনের চূড়ান্ত দিনগুলি পরিবর্তন করা হয়েছে।
আসুন একবার দেখে নেওয়া যাক আগষ্ট মাসের  লকডাউনের চূড়ান্ত দিনগুলি কি কি -
৫ তারিখ - বুধবার
৮ তারিখ - শনিবার
১৬ তারিখ - রবিবার
১৭ তারিখ - সোমবার
২৩ তারিখ - রবিবার
২৪ তারিখ - সোমবার
৩১ তারিখ - সোমবার
অগস্ট মাসে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে এই কথা মাথায় রেখে সেই সময়টা অবহেলা করা ঠিক হবে না বলে মন্তব্য করে মুখ্যমন্ত্রী আজ জানান যে ‘‘এখানে ৩১ জুলাই পর্যন্ত লকডাউন ছিল। এ বার আমরা তা বাড়িয়ে ৩১ অগস্ট করে দিচ্ছি। এই সময় কালে যে ভাবে ভোর ৫টা পর্যন্ত নিয়মবিধি মানা হচ্ছিল, তা হবে। আর সপ্তাহে নির্দিষ্ট দিনগুলোতে সম্পূর্ণ লকডাউন করা হবে। ওই দিনগুলোয় ট্রেন এবং প্লেন চলবে না।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

MAIN MENU