মা হতে চলেছেন শুভশ্রী সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন সেই ছবি - বিকাশবাংলা - Bikash Bangla

সরকারি চাকরি, নিয়োগ বিজ্ঞপ্তি, রান্নার রেসিপি, সাস্থের খবর, খবর, latest news, new job news, cooking recipe, online income, blogging tutorial, health tips

Breaking

Home Top Ad

Post Top Ad

শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

মা হতে চলেছেন শুভশ্রী সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন সেই ছবি

মা হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর মাত্র দুমাস পর মা হতে চলেছেন শুভশ্রী নিজেদের সোশ্যাল মিডিয়াতে সেই ছবি শেয়ার করলেন রাজ আর শুভশ্রী।
নিজের ইজের ইন্সটাগ্রাম প্রফাইল এ শেয়ার করলেন শুভশ্রীর বেবি বাম্প এর ছবি শেয়ার করে চিত্র-দম্পতি জানালেন মা হতে চলেছেন নায়িকা শুভশ্রী।
 

মা হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টলি কাপল রাজ-শুভশ্রীর  ঘর আলো করে আসছে নতুন আতিথি। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় সুখবর জানিয়েছিলেন টলিপাড়ার পাওয়ার কাপল। এবার তুলে ধরলেন শুভশ্রীর বেবি বাম্পের ছবি। ইনস্টাগ্রামে নিজের আদরের শুভর সঙ্গে সেই ছবি শেয়ার করলেন রাজ।
খবরটা শুভশ্রীর ফ্যানেদের কানে পৌঁছনোর জন্য ফোটো তুললছিলেন রাজ-শুভশ্রী। তবে তাঁদের এই বিশেষ বার্তা 'ইউ আর প্রেগন্যান্ট' কথাটি নজর কেড়েছে আনেক ফ্যানের।


ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের বাংলা মাধ্যমে বলা হয়, সোমবার রাজ-শুভশ্রীর বিয়ের দ্বিতীয় বর্ষপূর্তির দিনে নিজের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্টে শুভশ্রীর বেবি বাম্পের ছবি পোস্ট করেন রাজ।

ছবিতে লক্ষ্য করা যায়, দক্ষিণ ভারতীয় সাবেকি শাড়িতে সাবেকী সাজে রয়েছেন শুভশ্রী, পাশে দাঁড়িয়ে রয়েছেন রাজ। ছবিটির ক্যাপশনে রাজ লিখেছেন, ‘তোমার বাইরের ও অন্তরের সৌন্দর্য আমায় বারবার অভিভূত করে। মনে হয় ক্লাউড নাইনে আছি।’


আর মাত্র দুমাস পর মা হতে ছলেছেন শুভশ্রী গাঙ্গুলি, সোমবার (১১ মে) শুভশ্রী তার টুইটার প্রফাইলে লিখেছেন, ‘আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে আমরা আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, হাত ধরার মতো আমরা আরও একজোড়া হাত পেতে চলেছি এবং ভালোবাসার জন্য আরও একটি হৃদয়। আমি সন্তানসম্ভবা!’


স্বামী ও চিত্রপরিচালক রাজ চক্রবর্তীর সাথে একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী। সেই ছবিতেও ঘোষণা রয়েছে তাদের কোল আলো করে নতুন ছোট্টো অতিথি আগমনের।
ছবিতে রাজের পরনের টি-শার্টে লেখা ‘ড্যাড টু বি’, আর শুভশ্রীর পরনের টি-শার্টে লেখা ‘দিস গার্ল ইজ গোয়িং টু বি অ্যা মাম্মি’। সহজেই বোঝা যাচ্ছে, নিজেদের এই সুখবরে দারুণ উচ্ছ্বসিত এই তারকা জুটি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

MAIN MENU